উপজেলা চেয়ারম্যানের সঙ্গে নারীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

এক নারীর সঙ্গে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে। এক মিনিটের ওই ভিডিও অনেকের মোবাইল ফোনে গত বুধবার ছড়িয়ে পড়ে।

এছাড়াও বেশ কয়েকটি ফেসবুক পেজেও পোস্ট দেয়া হয় ভিডিওটি। এদিকে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকেই উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের লোকচক্ষুর অন্তরালে চলে গেছেন। গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) তিনি উপজেলা পরিষদে যাননি।

নাচোল উপজেলায় কাজ করা একাধিক সংবাদ কর্মী আরটিভি নিউজকে জানিয়েছেন, উপজেলা পরিষদের পুরাতন ভবনে একটি কক্ষে ঘটনাটি এক থেকে দেড় বছর আগের হতে পারে। ওই নারী উপজেলার বিভিন্ন প্রশিক্ষনে অংশ নিয়েছিলো। ওই থেকে চেয়ারম্যানের সঙ্গে তার শখ্যতা গড়ে উঠে।

ভিডিওটিতে দুইজনের কন্ঠ শোনা যাচ্ছে, ওই নারীর বাইরেও ওই দিন কক্ষে আরেক নারী ছিলেন। যিনি ভিডিওটি ধারণ করছিলেন। ভিডিও ধারণের বিষয়টি বুঝতে পেরে চেয়ারম্যান আব্দুল কাদেরকে বলতে শোনা যায়, তুমি কি ভিডিও করছ, তখন ওই নারী উত্তর দেন, না, গান আর ছবি দেখছি।

আওয়ামী লীগ নেতা কাদেরের অন্তরঙ্গ ভিডিও চাঁপাইনবাবগঞ্জে টক অব দ্য দাউনে পরিনত হলেও, এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের কোন বক্তব্য পাওয়া যায়নি। মুখ খুলতে নারাজ উপজেলা ও জেলার আওয়ামী লীগের নেতারা।