জয় বাংলা বলেই যেন আমার মরন হয়: মেয়র আইভি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে মেয়র পদে আবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভী। ডা. সেলিনা হায়াত আইভীকে সমর্থন জানতে বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে নগরীর ২নং রেল গেইট এলাকায় অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে আইভী বলেছেন, আমার বাবা জীবনের শেষ সময় পর্যন্ত দলের প্রতি নিবেদিত ছিলো এবং আমাকে যেনো আল্লাহ জয় বাংলা বলেই মৃত্যু দেয়।

অবশ্যই আমি আপনাদের সকলের সহযোগীতা চাই। আমি জানি, আমি বলি বা না বলি আপনারা নৌকার পাশে সব সময়ই থাকবেন। আসুন একসাথে নৌকায় উঠি এবং নৌকাকে জিতিয়ে আনি।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জের অনেকে জেলা আওয়ামী লীগের পদ নিয়ে এবং আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য হয়েও জাতীয় পার্টির লোকদের নির্বাচনে পাশ করাচ্ছে। আমি বলতে বাধ্য হচ্ছি, যেই নৌকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার হাতে তুলে দিচ্ছে, সেই নৌকা নিয়েও ষড়যন্ত্র করা হচ্ছে।

প্রার্থী খোঁজা হচ্ছে, কিন্তু তারা আমাকে থামাতে পারবে না। আমি তাদেরকে বলবো, জননেত্রী শেখ হাসিনার কথা একবার চিন্তা করবেন, নাকি নিজেদের অস্তিত্ব বজায় রাখার চিন্তা করবেন। বেশি বাড়াবাড়ি করবেন না। দলের প্রতি সব সময় আস্থাশীল ছিলাম এবং থাকবো। বহুত চেষ্টা করেছেন বিএনপি, জামায়েত বানানোর চেষ্টা করেছেন।

সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আপনারা যারা আমাকে সমর্থন জানিয়েছেন, তাদের সকলকে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি। আসলে যারা আমাকে সমর্থন জানালো, মানে নেত্রীকে সমর্থন জানাচ্ছেন। যারা দলের প্রতি অনুগত, তারা অবশ্যই নৌকাকে সমর্থন করবে।