আন্তর্জাতিক কিরাত সম্মেলন থেকে ফেরার পথে তিন হাফেজের মৃত্যু !

বাগেরহাটের ফকিরহাটের কাটাখালী এলাকায় ট্রাক মাহেন্দ্র সংঘর্ষে তিনজন ঘটনা স্থলে নিহত ও চারজন আহত হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) রাত ১২টার পরে খুলনা-মোংলা মহাসড়কে কাটাখালী মুনষ্টার জুটমিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাগেরহাট হাকিমপুর মাদ্রাসার ছাত্র হাফেজ আব্দুল্লাহ, হাফেজ আব্দুল গফুর ও হাফেজ সালাহউদ্দীন। হাকিমপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মাবুদ জানান, মাদ্রাসার ছাত্ররা শনিবার সন্ধ্যায় খুলনা আলিয়া কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশগ্রহণ করেছিলেন।

রাতে খুলনা থেকে মাহেন্দ্রেযোগে মাদ্রাসার উদ্দেশে রওনা দেন। ঘটনা স্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সংগে তাদের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিন জন মারা যান। এসময় মাহেন্দ্রের আরও চার যাত্রী আহত হয়।

আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কাটাখালি হাইওয়ে থানার ওসি মো. আলী জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ কাটাখালী হাইওয়ে থানায় এবং আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘাতক ডাম্পার ট্রাকটি পালিয়ে যাওয়ায় কেউকে আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি আটকের যোর চেষ্টা চলছে