আমার মেয়ে বিয়ের আগে সেক্স করলে আমি কষ্ট পাবো না, ৭১ টিভির সাংবাদিকার স্ট্যাটাস ভাইরাল

আমার মেয়ে (14) বিয়ের আগে সেক্স করলে আমি কষ্ট পাবো না তবে ১৮ হওয়ার আগে করলে কষ্ট পাবো। আঠেরোর পর আমি চাইবো শুধুমাত্র/একমাত্র ভালোবাসার মানুষের সাথে সেক্স করুক, এবং এঞ্জয় করুক অ্যাক্টিভ পার্টিসিপেন্ট হিসাবে এবং দুজনে লয়াল থাকুক (যদিও ডিসিশন তার, আমি শুধু অ্যাডভাইস দিতে পারি)।

এভাবে, আলটিমেটলি হাসব্যান্ড হওয়ার মতো কাউকে না পাওয়া পর্যন্ত সে যদি আরও ছেলে ট্রাই করে, কোনো অসুবিধা নাই। ভুল মানুষের সাথে থাকার চেয়ে, কিছু ট্রাই করে পছন্দের মানুষ পাওয়া জরুরি। যে ছেলে ইনট্যাক্ট হাইমেন খুঁজে সেই ছোটলোক আমার মেয়ের স্বামী হওয়ার যোগ্য না।

আমার চোখে এটাই ন্যায়, এটাই মানবিক, এটাই সৎ চরিত্র, এটাই স্রষ্টার তৈরী শরীরের প্রতি সম্মান।

স্ট্যাটাস স্কিন সট নিছে দেওয়া হলো…

আরও সংবাদ

আল্লাহকে সাক্ষী রেখে বলেছি, আমি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবঃ কাদের মির্জা

সম্প্রতি, বসুরহাট পৌরসভার (৫, ৬ ও ৭ নং ওয়ার্ড) মমিন ব্রাদার্সের বাড়ির দরজা, রামদী শেখ রাসেল স্মৃতি সংসদ ও হক মার্কেটের সামনে নির্বাচনী পথসভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নিজের কবর ঠিক করে রাখার কথা বলেছেন।

তিনি বলেন, ‘চারদিকে বারুদের গন্ধ। অস্ত্র তাক করে রেখেছে। আমাকে মেরে ফেলতে পারে। আমাকে মেরে ফেললে আপনারা জানাজা পড়ে মাটি দিয়ে আসবেন। আমি কবরের জায়গা দেখিয়ে দিয়েছি।’

এ সময় তিনি আরও বলেন,‘আমেরিকা থেকে বিমানবন্দরে এসে আমি আল্লাহকে সাক্ষী রেখে বলেছি, আমি অন্যায়–অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করব। আমি কি এটা থেকে সরে যেতে পারব? পারব না।