ডাকসুর সাবেক ভিপি নুরকে গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টা!

গাড়িচাপা দিয়ে হত্যার অভিযোগ করেছেন ডাকসুর সাবেক ভিপি ও যুগ্ম আহবায়ক বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ মোঃ নুরুল হক নূর। এ মর্মে গত রাতেই সংশ্লিষ্ট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তিনি।
অভিযোগে বলা হয়, বুধবার রাত আনুমানিক ১১ টার সময় পল্টন থেকে ডাকসুর সাবেক ভিপি মোঃ নুরুল হক নূর নিজ বাসা বাড্ডা ফিরছিলেন। পথে মালিবাগ ফ্লাইওভার থেকে নামার সময় একটি প্রাইভেটকার পিছন থেকে তার নিয়মিত ব্যবহৃত মোটরসাইকেল (ঢাকা মেট্রো ল-৪৪-৯৮০৫) টিকে অনুসরণ করে তাড়া করে, এবং পরপর দুইবার উক্ত প্রাইভেটকারটি মোটরসাইকেলকে সজোড়ে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার চেষ্টা করে।

আরও পড়ুন: ইসলাম বিদ্বেষীদের নিয়ন্ত্রণ না করলে ধর্মপ্রাণ মানুষ রাস্তায় নামতে বাধ্য হবে: হেফাজত

কিন্তু মোটরসাইকেল চালক আমিনুল ইসলাম (২৪) কৌশলে প্রাইভেটকারের ধাক্কা এড়িয়ে যাওয়ায়, উক্ত প্রাইভেটকারটি হাতিরঝিল থানাধীন ডি.আই.টি রোড আবুল হোটেল এর সামনে একটি বাসকে সজোড়ে ধাক্কা দেয়। বাসের সাথে ধাক্কা দেওয়ার পরে প্রাইভেটকারটির চালক গাড়িটিকে কিছুটা পিছনের দিকে নিয়ে, আবারও নূরের মোটরসাইকেলকে ধাক্কা দেওয়ার চেষ্টা করে।

আরও পড়ুন: মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে মামলা আমলে নেয়নি আদালত

এরই মধ্যে স্থানীয় জনসাধারণ এগিয়ে আসতে থাকলে প্রাইভেটকারটি ইউটার্ন নিয়ে চলে যায়। উল্লেখ্য যে, উক্ত ঘটনা সংঘটনের সময় নূর মোটরসাইকেলে না থেকে পাশের অন্য একটি গাড়িতে ছিলাম। আমার সহযোগী শাকিল উজ্জামান ও মোঃ সোহরাব হোসেন পিছনের আরেকটি গাড়িতে থেকে ঘটনাটি প্রত্যক্ষ করে। গাড়িচাপা দিয়ে হত্যার উদ্দেশ্যে ঘটনাটি ঘটিয়েছে বলে নূর অভিযোগ আনেন।

আরও সংবাদ:

”বাবুনগরী, মামুনুল হক ও ফয়জুল করিমের গায়ে হাত দিলে মুসলমানরা বসে থাকবে না”