আলেমদের বিরুদ্ধে মিথ্যা মামলা তৌহিদী জনতা বরদাশত করবে না: জমিয়ত

বাংলাদেশের শীর্ষ আলেমদের বিরুদ্ধে যারা মিথ্যা মামলা করেছে তাদেরকে এ দেশের ইসলামপ্রিয় তৌহিদী জনতা বরদাস্ত করবে না। আলেম-উলামা সব সময়ই ইসলাম, দেশ, মানবতা ও শান্তির পক্ষে কাজ করে যাচ্ছেন।

আলেম-উলামা হারামকে হারাম‌ ও হালালকে হালাল‌ই বলেন। কারো চাপে হারামকে হালাল বলেন না। যারা আলেমদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের সমুচিত জবাব দেওয়া হবে।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র যুগ্ম-মহাসচিব শায়খুল হাদিস হজরত মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম আজ গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এসব কথা বলেন।

তিনি আলেমদের বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, আলেমদের অন্যায়ভাবে গ্রেফতার করলে পরিণতি শুভ হবে না।

উল্লেখ্য, এর আগে আজ সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের বিরোধিতায় বক্তব্য দেওয়ায় হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী, খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মামুনুল হক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ ফয়জুল করিমের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হয়েছে। এরপর মামলা আমলে নিয়ে তদন্তের নির্দেশে দিয়েছে আদালত।

মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি মশিউর মালেক সকালে আদালতে এ মামলার আবেদন করেন।