যশোরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা করল দুর্বৃত্তরা !

যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের এক নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য (মেম্বার) উত্তম সরকারকে (৪০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১০ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে উপজেলার হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) ফারুকুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সুন্দলী ইউনিয়নের হরিশপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। উত্তম সরকার সুন্দলী ইউনিয়নের ১ ওয়ার্ড মেম্বার নির্বাচিত হয়েছেন চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে।

নিহত উত্তম সরকার সুন্দলী ইউনিয়নের অশান্ত সরকারের পুত্র। নামপ্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী বলেন, উত্তম সরকারকে কয়েকজন লোক এসে বুকে এক রাউন্ড গুলি করে। ঘটনাস্থলেই তিনি মারা যান। গুলি করে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

উত্তম সরকারের কাকা স্বপন কুমার সরকার জানান, সোমবার রাতে উত্তম সরকার উপজেলার সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে করে হরিশপুর গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন।

রাত সোয়া ৮টার দিকে উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে অপর একটি মোটরসাইকেলে আসা তিন ব্যক্তি তাদের গতিরোধ করেন। এরপর তারা উত্তমের বুকের বামপাশে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই উত্তমের মৃত্যু হয়